বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

এস এ সি টি দিবস পালন || ডঃ শান্তনু পাণ্ডা || SACT

এস এ সি টি দিবস পালন

ডঃ শান্তনু পাণ্ডা



মহাবিদ্যালয় অতিথি অধ্যাপকদের দাবিকে মান্যতা দিয়ে ২০১৯ সালে পার্ট টাইম ও অতিথি অধ্যাপক দের *SACT*( স্যাক্ট) গঠিত হয় ১৯ আগস্টের এই বিশেষ দিনে। তাই  State Aided Colleges' Teachers' Welfare Association (SACTWA) সংগঠনের পশ্চিম মেদিনীপুর জেলা ইউনিটের পক্ষ থেকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ গেটে সামাজিক কর্মসূচি গ্রহণের মাধ্যমে SACT দিবস পালন করা হলো। এই কর্মসূচির মাধ্যমে জেলার বিভিন্ন কলেজের SACT অধ্যাপকরা মেদিনীপুর হসপিটালে আগত রুগী ও তাদের পরিজনদের মধ্যে কোভিড সংক্রান্ত সচেতনতা গড়ে তুললেন এবং মাস্ক - সাবান - স্যানিটাইজার ইত্যাদি প্রদান করলেন।

SACTWA এর পশ্চিম মেদিনীপুর জেলা ইউনিটের সভাপতি অমিতাভ পাহাড়ির কথায় - আমরা এই সামাজিক কর্মসূচির মাধ্যমে শুধুমাত্র SACT দিবস পালন করছি না, আমরা মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলছি, এছাড়াও মাননীয়া মুখ্যমন্ত্রীসহ প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও বর্তমান শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু মহাশয়ের প্রতি অভিনন্দন জ্ঞাপন করছি।

SACTWA এর রাজ্য সাধারণ সম্পাদক গোপাল চ্ন্দ্র ঘোষের  সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন - "আমাদের জাতীয় জীবনে আগষ্ট মুক্তির মাস। আজ থেকে ঠিক দুবছর আগে আজকের দিনে হাওড়ার এক প্রশাসনিক সভায় রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর মন্ত্রী সভার বরিষ্ঠ মুখ ড. পার্থ চট্টোপাধ্যায়ের ঐকান্তিক প্রয়াসে রাজ্যের উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান কলেজ গুলোর প্রায় ৮৫০০ অতিথি অধ্যাপক দের দীর্ঘ এক দশকের দাবি কে মান্যতা দিয়ে PTT, CWTTএবং G. L দের এক ছাতার তলায় এনে SACT  ডেজিগনেশন প্রদান করেন।"

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Student Registration (Online)

Trainee REGISTRATION (ONLINE)

                                                                                    👇           👉             Click here for registration...