বুধবার, ৩ নভেম্বর, ২০২১

অরবিন্দ ষ্টেডিয়াম ক্রীড়াঙ্গনে ফুটবল লিগ ।। সংস্কৃতি সংবাদ, Football league,

অরবিন্দ ষ্টেডিয়াম ক্রীড়াঙ্গনে ফুটবল লিগ



৩১\১০\২০২১ মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থার উদ্যোগে প্রথম বিভাগীয় ও ০১\১১\২০২১ দ্বিতীয় বিভাগীয় ফুটবল লিগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো মেদিনীপুর অরবিন্দ ষ্টেডিয়াম ক্রীড়াঙ্গনে। যার সূচনা হয়েছিল ১৮ ই সেপ্টেম্বর,২০২১। প্রথম  বিভাগে দল ছিল ৮ টি ও দ্বিতীয় বিভাগে দল ছিল ১৮ টি। প্রথম বিভাগে  ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন "স্পোর্টস ম্যন রিক্রিয়েশন ক্লাব, রবীন্দ্রনগর, মেদিনীপুর শহর ও সান্টাফকিয়া আথেলেটিকস ক্লাব, মেদিনীপুর শহর"

চাম্পিয়ান হয় ৪-১ গোলে স্পোর্টস ম্যন রিক্রিয়েশন ক্লাব। রানার্স আপ হয় সান্টাফকিয়া আথেলেটিকস ক্লাব।আজ মেদিনীপুর সদর মহকুমা ক্রীড়া সংস্থার উদ্যোগে প্রথম বিভাগীয় ফুটবল লিগ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হলো মেদিনীপুর অরবিন্দ ষ্টেডিয়াম ক্রীড়াঙ্গনে। যার সূচনা হয়েছিল ১৮ ই সেপ্টেম্বর,২০২১। এই বিভাগে দল ছিল ৮ টি। ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন "স্পোর্টস ম্যন রিক্রিয়েশন ক্লাব, রবীন্দ্রনগর, মেদিনীপুর শহর ও সান্টাফকিয়া আথেলেটিকস ক্লাব, মেদিনীপুর শহর"

চাম্পিয়ান হয় ৪-১ গোলে স্পোর্টস ম্যন রিক্রিয়েশন ক্লাব। রানার্স আপ হয় সান্টাফকিয়া আথেলেটিকস ক্লাব।


দ্বিতীয় বিভাগীয় লিগে ফাইনালে অংশ নেয় পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ একাদশ ও কলেজ গ্রাউন্ড ফুটবল একাডেমি। জেলা পুলিশ একাদশ ৫-০ গোলে জয় লাভ করে। রানার্স আপ হয় কলেজ গ্রাউন্ড ফুটবল একাডেমি।


চাম্পিয়ান পুরস্কার দেওয়া হয় ট্রফি ও নগদ ১৩০০০ টাকা, রানার্স আপ কে দেওয়া হয় ট্রফি ও নগদ ৮০০০ টাকা। 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেদিনীপুরের  বিধায়িকা জুন মালিয়া, কেশিয়াড়ির বিধায়ক পরেশ মুর্মু, বিধয়ক দীনেন রায়, বিধায়ক উত্তরা সিংহ হাজরা , অতিরিক্ত পুলিশ সুপার অম্লান কুসুম ঘোষ  ও জেলা সভাপতি সুজয় হাজরা, 

সমগ্র অনুস্ঠান সঞ্চালনা করেন মহকুমা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সঞ্জীব তরুই ও সন্দীপ সিংহ।

প্রতিবেদন: ডঃ শান্তনু পাণ্ডা



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Student Registration (Online)

STUDENT REGISTRATION (ONLINE)

                                                                                    👇           👉             Click here for registration...