রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

'সুন্দর' পত্রিকার উদ্বোধন অনুষ্ঠান, সংস্কৃতি সংবাদ, Sundar

'সুন্দর' পত্রিকার উদ্বোধন অনুষ্ঠান, সংস্কৃতি সংবাদ,



নিজস্ব সংবাদদাতা:  গতকাল ২৫ নভেম্বর কলকাতা কলেজ স্ট্রিটের কফি হাউসের ত্রিতলে সি গুহ মেমোরিয়াল গ্যালারিতে  ( বই-  চিত্র সভাঘর ) অনুষ্ঠিত হল ' সুন্দর ' পত্রিকার অনুষ্ঠান । সভা শুরু হয় বিশিষ্ট কবি প্রাবন্ধিক ও সুন্দর পত্রিকার অন্যতম সহ সম্পাদক 

পঙ্কজকুমার চট্টোপাধ্যায় পত্রিকার ভবিষ্যৎ চিন্তাভাবনা ব্যক্ত করেন।  অনূষ্ঠানে মূল আকর্ষণ ছিল ' সুন্দর' পত্রিকার নব পর্যায়ের প্রথম সংখ্যার  উদ্বোধন । উদ্বোধন করেন দুই তরুণ কবি বন্দিশ ঘোষ ও সমুদ্র বিশ্বাস । সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন অনুষ্ঠান সঞ্চালক  বিশিষ্ট কবি,  কাব্য সমালোচক , প্রাবন্ধিক ও সুন্দর পত্রিকার অন্যতম সহ সম্পাদক নীলাঞ্জন কুমার । অনুষ্ঠানে বক্তব্য রাখেন বর্ষিয়ান কবি ও সুন্দর পত্রিকা সম্পাদক অজয় নাগ । 

                   পরের পর্ব ছিল কবিতা পাঠ । তাতে কবিতা পাঠে শ্রোতাদের মুগ্ধ করেন বন্দিশ ঘোষ,  সমুদ্র বিশ্বাস,  নিশীথ ষড়ঙ্গী,  প্রবীর বন্দ্যোপাধ্যায়,  নন্দিতা সেন বন্দোপাধ্যায়,  মানস মুখোপাধ্যায় , নীলিমা সরকার,  সুকান্ত মন্ডল,  সুব্রত সোম,  জগন্ময় মজুমদার,  শঙ্কর তালুকদার,  রীতা বেরা পাল    মৃণাল কান্তি সাহা, উপেক্ষিত শর্মা,  গোপাল নাইয়া,  সঞ্জয় ব্যানার্জি,  উপানন্দ বারুই,  সঞ্জিত কুমার দুবে,  শ্রীময়ী চক্রবর্তী,  শিবশংকর ঘোষ,  পঙ্কজকুমার চট্টোপাধ্যায়, অজয় নাগ এবং নীলাঞ্জন কুমার । অনুষ্ঠানে আবৃত্তিতে অংশ নেন বাচিক শিল্পী বিউটি ভট্টাচার্য ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Registration (Online)

Trainee REGISTRATION (ONLINE)

                                                                                    👇           👉             Click here for registration...