রবিবার, ২৭ জুন, ২০২১

সংকল্প ফাউন্ডেশনের দ্বিতীয় মানবিক প্রয়াস || ড.শান্তনু পাণ্ডার প্রতিবেদন || Sankalpa Foundation

সংকল্প ফাউন্ডেশনের দ্বিতীয় মানবিক প্রয়াস

ড.শান্তনু পাণ্ডার প্রতিবেদন



আজ (২৭\০৬\২০২১) সকাল ৯ টায় ঘাটালের বন্যাকবলিত এলাকায় ত্রাণ নিয়ে যাত্রা শুরু করা হল। ত্রাণ নিয়ে যাওয়া হচ্ছে দাসপুর ২ ব্লকের চাঁইপাট (তেঁতুলতলা) ও ঘাটাল সদর (মুচিপাড়া) এলাকায়। যাত্রা শুভ হোয়ার জন্য সংকল্প ফাউন্ডেশনের ডিরেক্টর ডঃ শান্তনু পাণ্ডা ফুলের বোকে দিয়ে প্রধান উপদেষ্টা গোপাল সাহা ও সম্পাদিকা পারমিতা সাউ কে সংবর্ধিত করেন।

প্রথমে সংকল্প ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ দেওয়া হয় ঘাটাল সদর এলাকার মুচিপাড়াতে সেই কাজ চলে বেলা ২ টো পর্যন্ত। সেখানে ত্রান তুলে দেওয়া হয় ১০০ টি পরিবারের হাতে। উপস্থিত ছিলেন ঘটাল ব্লক সভাপতি দিলীপ মাঝি, সমাজসেবি শান্তি কর্মকার ও সুদীপ মন্ডল। দিলীপ বাবু সংকল্প ফাউন্ডেশনের এই উদ্যোগ সাধুবাদ জানিয়েছেন। বেলা ২:৩০ নাগাদ সংকল্প ফাউন্ডেশনের কর্মকর্তারা উপস্থিত হন দাসপুর ২ ব্লকের তেঁতুল তলা গ্রামে। সেখানে ত্রাণ তুলে দেওয়া হয় ১৫০ টি পরিবারের হাতে। এখানে উপস্থিত ছিলেন এলাকার সমাজসেবি আশীষ হুতাইত, অনিরুদ্ধ আলম। উনারা প্রত্যেকে এই কাজের এবং উদ্যোগের খুব প্রশংসা করেছেন। সংগঠনের  শ্রীবৃদ্ধি  কামনা করেছেন।

ত্রাণ সামগ্রী হিসেবে ছিল আলু 2 কেজি , পেঁয়াজ ১ কেজি,  মুড়ি ৫০০ গ্রাম,  চানাচুর ২০০ গ্রাম,  চিড়ে ৫০০ গ্রাম,  চিনি ২৫০ গ্রাম, বিস্কুট ৪০০ গ্রাম, সুজি, সয়াবিন, লবণ ৫০০ গ্রাম, চা, আমূল দুধ, খাওয়ার জল। এছাড়া মাস্ক, শাড়ি, লুঙ্গি, গামছা ও দেওয়া হয়। 

সংকল্প ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা গোপাল সাহা, সম্পাদিকা পারমিতা সাউ, প্রতিষ্ঠাতা পিন্টু সাউ। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাকেশ দাস, ডঃ বিদ্যুৎ ভট্টাচার্য, রত্না দে, প্রতিমা রানা, নিলঞ্জ্না সাউ, সোমা দাস, সোভন রানা, অপর্না দাস, সঞ্জয় মণ্ডল। এছাড়া ত্রাণকার্যে সহযোগি হিসাবে উপস্থিতি ছিলেন সমাজ কর্মী বিজয় দাস ও দেবাশীষ দে। এছাড়া যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন  সম্পাদিকা তাদের সবাইকে সালাম ও শ্রদ্ধা জানিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

বিদেহ নন্দিনী~ ২৭ || ডঃমালিনী || মূল অসমিয়া থেকে বাংলা অনুবাদঃ বাসুদেব দাস ,Basudeb Das,

  বিদেহ নন্দিনী~ ২৭ ডঃমালিনী  মূল অসমিয়া থেকে বাংলা অনুবাদঃ বাসুদেব দাস  (২৭) হনুমানের ধ্বংসাত্মক কার্য অব্যাহত  রইল। রাবণ দ্রুত আশি হাজার স...